মৃত্যুঞ্জয়
- ইফতিখার তালুকদার - অমর কবিতা ১৯-০৫-২০২৪

রক্ত হাতে মেখেছি রক্তাক্ত তরবারি
হেরেও জিতেছি মৃত্যুর ভয় নাহি করি
রক্ত বন্যায় ভিজেছি আমি বিভৎষ্য তরবারি
এ প্রাপ্তি কভু ভুলবার নয় মৃত্যুঞ্জয় দিশারি।

মৃত্যু এসেছিল সর্ব গ্রাসী দিবে বলে আমায় ফাঁসি
আমি নিশাচর দিগন্তে হারাইনি হেঁসে ছিলাম সে হাসি,
এসেছো যখন স্পর্শ করো, আমি আটকাইনি হাসি,
সেই রক্তাক্ত তরবারি বিকিরণ কিরণে মৃত্যুরই বিনাশী ।

মৃত্যু এসেছিল মারতে পারেনি,হয়নি তার স্বপ্নের জয়
কি করিবে আর, আমি যে হারিনি রক্তে রঞ্জিত বিজয়,
কে আসবে তারপর আমাকে গ্রাসে তোমার সর্বনাশে,
এসো আবার রক্তের হলি খেলায় ছিনিয়ে নিতে বিজয়
বিজয়ের মাসে আর একবার জয়" আমি মৃত্যুঞ্জয়" ।


#লেখক :ইফতিখার তালুকদার
সময় : 5:30 pm
তারিখ : 24/02/19

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।